পানিশূণ্যতার কারণে বিশ্বকাপ মিস করছেন ড্রিঙ্কওয়াটার?

৭৭৪ পঠিত ... ২১:২৬, মে ১৬, ২০১৮

দরজায় কড়া নাড়ছে ফুটবল বিশ্বকাপ! আর মাত্র কয়েক দিন, এরপরই বিশ্বের সবচেয়ে বড় ফুটবলযজ্ঞ ঘটতে যাচ্ছে রাশিয়ায়। বরাবরের মতই ইংল্যান্ড ফুটবল দল নিয়ে মিডিয়ার আগ্রহ এবং মাতামাতির কমতি নেই। কিন্তু এরই মাঝে বিনা মেঘে বজ্রপাতের মত ইনজুরি হানা দিয়েছে ইংল্যান্ড দলে। অবিশ্বস্ত সুত্রে জানা গেছে, পানিশূণ্যতার কারণে চেলসির ইংলিশ মিডফিল্ডার ড্যানি ড্রিঙ্কওয়াটার ১৩ জুন থেকে অনুষ্ঠিতব্য ২০১৮ ফুটবল বিশ্বকাপে খেলতে পারছেন না পানিশূণ্যতার কারণে!

ডিজাইন: মুবতাসীম আলভি

ড্যানির ব্যক্তিগত চিকিৎসক জানিয়েছেন, ‘রোগীর নামের কারণে আমরা কখনো চিন্তাও করিনি এমনটা ঘটতে পারে। ড্যানি সাধারণত যথেষ্ট পরিমাণ পানি পান করেন।‘ নাম না জানা কিছু মাধ্যম থেকে এটাও জানা গিয়েছে এ সুযোগে কিছু ওরস্যালাইন কোম্পানি ড্রিঙ্কওয়াটারের পরিবারের সাথে যোগাযোগ করার চেষ্টা চালাচ্ছে।

এদিকে ড্যানির মা অবশ্য জানিয়েছেন অন্যরকম তথ্য। ড্রিঙ্কওয়াটারের উদ্দেশে বেলন তুলে ধরে তিনি বলেন, ‘ছোটবেলা থেকেই পানি খেত না বলে যেন কখনোই পানি খেতে ভুলে না যায়, সেজন্যই আমি তার এমন নাম রেখেছিলাম। এই নামের পরও যদি ঠিকঠাক পানি না খায়, তাহলে আমাদের আর কী করার আছে?’

ড্যানির বাবা অবশ্য জানিয়েছেন আরও কিছু তথ্য, ‘ছোটবেলায় গোসল করতে চাইত না দেখে তার নাম ‘ড্যানি টেকবাথ’ রাখার কথাও ভাবা হয়েছিল। সেই নাম না রেখে ভালোই হয়েছে, তাহলে বোধহয় ঠিকঠাক গোসলও করতে চাইত না।‘

উল্লেখ্য যে, এ মৌসুমেই ৩৫ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে সাবেক ক্লাব লেস্টার সিটি থেকে ড্যানি ড্রিঙ্কওয়াটার চেলসিতে যোগ দেন কিন্তু মৌসুমের একটা বড় অংশ তিনি সাইড বেঞ্চে বসেই কাটিয়েছেন। ধারণা করা হচ্ছে হয়তো এ কারণেই তিনি রাগ করে অনশনে গিয়েছিলেন, যার ফলশ্রুতিতে আজ তার এই হাল।

এদিকে  সমর্থকরা ড্যানি ড্রিঙ্কওয়াটারকে শুভকামনা জানিয়ে তাকে জানিয়েছেন একটি দুই শব্দের পরামর্শ ‘ড্রিংক ওয়াটার!’

৭৭৪ পঠিত ... ২১:২৬, মে ১৬, ২০১৮

আরও

পাঠকের মন্তব্য

 

ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।

আইডিয়া

গল্প

রম্য

সাক্ষাৎকারকি

স্যাটায়ার


Top