বুয়েট ও বিইউপির শিক্ষার্থীদের 'থাগ লাইফ লুঙি শো'

৪৭২৬ পঠিত ... ২১:৫৫, ফেব্রুয়ারি ০৪, ২০১৯

লুঙি পরে খুব ভাব নিয়ে নাচার মধ্যে একটা 'থাগ লাইফ' আছে বটে! ব্যাপারটা পাকিজাহ লুঙ্গির বিজ্ঞাপনের পর থেকেই হোক কিংবা শাহরুখ খানের চেন্নাই এক্সপ্রেস সিনেমার 'লুঙি ড্যান্স' গান থেকে, তরুণ প্রজন্ম 'লুঙি' এবং লুঙিজনিত ফ্যাশনকে নিয়ে গেছে একেবারে শিল্পের পর্যায়ে। এ ব্যাপারে যদি আপনার এখনো সন্দেহ থাকে, তাহলে বুয়েট এবং বিইউপির শিক্ষার্থীরা আপনার সেই সন্দেহ দূর করে দেবে তা একেবারে বাজি ধরে বলা যায়!

বুয়েটের 'ন্যাভাল আর্কিটেকচার এন্ড মেরিন ইঞ্জিনিয়ারিং' ডিপার্টমেন্টের র‍্যাগ ডে উপলক্ষে শিক্ষার্থীরা করেছেন দারুণ এক লুঙি শো! একেবারে 'থাগ লাইফ' ভাবের সেই লুঙি শোতে MACKLEMORE & RYAN LEWIS এর THRIFT SHOP গানের সঙ্গে তাল মিলিয়েছেন তারা। বুয়েটের ছেলে-মেয়ে সবরকম শিক্ষার্থীদের অংশগ্রহণে ভিডিওটি বানিয়েছেন বুয়েটের 'NAME' ডিপার্টমেন্টেরই ছাত্র জুবায়ের তালুকদার! ফেসবুকে ভিডিওটি পোস্ট করে তিনি একেবারে 'থাগ লাইফ' ভঙ্গীতেই ক্যাপশন দিয়েছেন- 'গ্যাংস্টার্স অফ বুয়েট'!

বুয়েট শিক্ষার্থীদের ভিডিওটি থেকে অনুপ্রাণিত হয়ে বিইউপির শিক্ষার্থীরাও করেছেন এমনই এক লুঙি শো। ভিন্ন গানে ভিন্ন ভঙ্গীতে বিইউপির শিক্ষার্থীদের সেই লুঙি শোয়ের ভিডিওটি ফেসবুকে পোস্ট করেন 'আন্তর্জাতিক সম্পর্ক' ডিপার্টমেন্টের Rayn Khan, ভিডিওটির তিনি নাম দিয়েছেন- Lungi in BUP। ক্যাপশনে লেখেন- প্রফেশনাল ইউনিভার্সিটিতে একটি আনপ্রফেশনাল দিন, ভাবুন, বিইউপির ড্রেসকোড যদি লুঙি হতো!

 

৪৭২৬ পঠিত ... ২১:৫৫, ফেব্রুয়ারি ০৪, ২০১৯

পাঠকের মন্তব্য

 

ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।

আইডিয়া

গল্প

রম্য

সঙবাদ

সাক্ষাৎকারকি

স্যাটায়ার


Top