গেম অফ থ্রোনস-এর 'নাইট কিং'কে যেসব উপায়ে হারিয়ে দেয়া যায়

১৩৬ পঠিত ... ১৮:৩৭, এপ্রিল ২৯, ২০১৯

বিশ্বব্যাপী চলছে গেম অফ থ্রোনস নিয়ে হাজারো জল্পনা কল্পনা। এই গরমে ঝড়-বৃষ্টি থেকেও এখন যেন বেশি প্রয়োজন গেম অফ থ্রোনসের কোন চরিত্র বাঁচবে বা মরবে সেটা অনুমান করা। একে তো লোহার সিংহাসন নিয়ে কামড়াকামড়ি চলছিলই এতদিন ধরে, তার উপর এখন এসে যোগ হয়েছে উত্তরা থেকে আগত নাইট কিং এবং তার শ্বেত শুভ্র পথিকের দল। তারাই যেন এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ পথের কাঁটা।

কিন্তু কী হতো যদি সমগ্র ওয়েস্টেরস ব্যাপী আতংক ছড়িয়ে দেওয়া নাইট কিংকে এক নিমিষেই নিঃশেষ করে দেওয়া যেতো? কী করলে নাইট কিংএর রাজত্ব থেকে মুক্তি পেতে পারে সমগ্র পশ্চিমপাড়া, তা নিয়ে ভেবেছেন eআরকি আয়রন থ্রোন বিশেষজ্ঞ রওনক আরা নাসরীন।


১#

এংরি বার্ডের কথা মনে আছে? প্রায় ভুলতে বসা এই রাগী পাখিদের সাহায্য নেওয়া যেতে পারে। এংরি বার্ড সোসাইটির কিছু ডিম চুরি করে ঘুমন্ত নাইট কিং-এর পাশে রেখে আসতে হবে। বাকিটা তারাই দেখবে।

 

২#

এই গরমে নাইট কিং-কে কোন একভাবে ভুলিয়ে ভালিয়ে ওয়েস্টেরসের লোভ দেখিয়ে ঢাকাতে এনে ছেড়ে দিলেই চলবে। তার পক্ষে কখনোই ঢাকার বুকে হিমশীতল ‘এটারনাল নাইট’ নামানো সম্ভব না। বরং ঢাকার গরমে গলে যেতে বাধ্য।

 

৩#

টেকেন মুভিতে লিয়াম নেসনের মেয়েকে কিডন্যাপ করে নাম বলেনি আততায়ীরা৷ তাই এই সুযোগ নেওয়া যেতে পারে। লিয়াম নেসনকে ভয়েস ফিল্টার ব্যবহার করে একটা কল দিয়ে বলা যেতে পারে, ‘আমি নাইট কিং, আপনার মেয়ে এখন আমার কাছে। মুহাহা!’ বাকিটা এই মারকুটে ভদ্রলোক ঠিক করে দিতে পারবেন।

৪#

কোন এক নির্বাচনে নাইট কিং-কে বিরোধী দলীয় নেতা সাজিয়ে ভুল লিফলেট ছড়াতে হবে ‘এসেছে ভোটের হাইপ, জিতপে কিং নাইট’। কীভাবে তাকে কাবু করতে হয়, সেই চিন্তা আর আপনার-আমার করতে হবে না।

 

৫#



তার সামনে পরিবেশন করা যেতে পারে ওয়াসার শতভাগ ‘সুপেয়’ পানি দিয়ে তৈরি শরবত। ওয়াসার এমডি শরবত না খেলেও নাইট কিং এই প্রবল যুদ্ধের মাঝে নিশ্চয়ই এক গ্লাস সুপেয় শরবতে অনীহা দেখাতে পারবেন না। সেই শরবতের তীব্র রিঅ্যাকশনে বাথরুমেই গলে যাবেন নাইট কিং।

 

৬#

 স্টার প্লাস বা জী বাংলার একটা সিরিয়াল দেখতে বসিয়ে দিন নাইট কিং-কে। সিরিয়াল কোনদিন শেষ হবে না, নাইট কিং অন্য কোন দিকে আর তাকানোরও সময় পাবে না।

 

৭#

তবে খুব দ্রুত উপায় হতে পারে নাইট কিং-কে ঢাকার কোন এক রোড ক্রসিং এ রেখে ভেগে যাওয়া। যেই না সে রাস্তা পার হতে যাবে, কেল্লা ফতে!

 

৮#

নাইট কিং-এর আম্মুকে তার দুষ্টু স্বভাব জানিয়ে দিন। সে ঝাটা, বঠি, চাপ্পল পেটা করে বখে যাওয়া ছেলেকে সোজা করবে। আম্মু বলে কথা, এক মারেই সিধা।

 

৯#

মনে আছে সোহম এর কথা? নাইট কিং-এর উপরে হরলিক্স ছিটিয়ে দিন, বাকিটুকু সোহম চেটে চেটে খেয়ে নিবে।

 

১০#

স্যাবোটেজ বা অন্তর্কোন্দলের মাধ্যমে নিঃশেষ করে দেওয়া যেতে পারে রাত্রিকালীন রাজার সব জারিজুরি। নাইট কিং-এর অনুসারীদেরকে নাইট কিং এর বিরুদ্ধে লেলিয়ে দিন। দেয় না তাদের ছুটি, পায় না তারা বেতন, এ কেমন মরণ! এসব কানপড়া দিয়ে ‘দুনিয়ার হোয়াইট ওয়াকার এক হও’ স্লোগানে তাদের উদ্বুদ্ধ করতে পারলেই আর কোন চিন্তা নেই। তারাই ধর্মঘট ডেকে নাইট কিং-কে গদি থেকে নামিয়ে দিতে পারবে।


তবে এসবেও যদি আপনার মন না ভরে, তাহলে আমাদের কাছে আছে এক অব্যর্থ উপায়!
সাবধান! সামনে স্পয়লার!

.

.

.
আরিয়া স্টার্ককে নিয়ে আসুন। রেড ওম্যানের সাথে একটি সংক্ষিপ্ত মোটিভেশনাল সেশনে বসিয়ে দিন! তারপর বাকিটা আরিয়া স্টার্কই করে ফেলতে পারবে।

১৩৬ পঠিত ... ১৮:৩৭, এপ্রিল ২৯, ২০১৯

Top