সীমান্ত রক্ষায় সালমান মুক্তাদিরের সহায়তা চাইলো ইউএসএফ

১১০১৫ পঠিত ... ১৯:১২, জানুয়ারি ১৬, ২০১৯

গত ১৪ জানুয়ারি দিবাগত রাতে রাজধানীর মিরপুর ডিওএইচএস এলাকায় ঘটে যায় এক অভূতপূর্ব ঘটনা। অনলাইনের আলোচিত চরিত্র ইউটিউবার সালমান মুক্তাদিরের বাসার সামনে উপস্থিত হন সাবেক মিস বাংলাদেশ মডেল জেসিয়া ইসলাম। এর আগেও নানান কারণে অনলাইনে আলোচিত হয়েছে এই 'জাস্টফ্রেন্ড' জুটি। এবার সম্ভবত প্রেমঘটিত কোন বিবাদের পরিপ্রেক্ষিতে তিনি সালমানের কাছে জবাব চাইতে আসেন। কিন্তু বাড়ির নিচের সদর দরজা না খোলায় তিনি ভিতরে প্রবেশ করতে পারেননি। জেসিয়ার চিৎকার চেচামেচি এবং এক পর্যায়ে বাসার দরজায় ইট মারার পরেও সালমান খোলেননি দরজা!

এমন ঝড়-ঝঞ্ঝার মাঝেও সালমানের দরজা আগলে রাখার এই অসাধারণ ডিফেন্সই দৃষ্টি আকর্ষণ করেছে উগান্ডার সীমান্তরক্ষী বাহিনী ইউএসএফের শীর্ষ কর্মকর্তাদের। নাম প্রকাশে অনিচ্ছুক ইউএসএফের একজন সিনিয়র অফিসার ভিডিও বার্তার মাধ্যমে সীমান্ত রক্ষায় চেয়েছেন সালমান মুক্তাদিরের সহায়তা।

ঐ কর্মকর্তা আমাদেরকে সংবাদের সত্যতা অনিশ্চিত করে জানান, 'হ্যাঁ, আমরা সালমানের প্রতিরক্ষার ভিডিওটা দেখেছি। কী দারুণ ডিফেন্স! অথচ এটা আমাদের দেশের বর্ডার হলে জেসিয়া ঠিকই ভেতরে ঢুকে যেত। গেটের বাইরে এমন বিধ্বংসী অ্যাটাকের পরও যে দরজা আগলে রাখতে পারে, আমাদের সীমান্ত রক্ষায় চাই এমনই সাহসী জোয়ান! সীমান্ত পাহারা দেয়ার কাজে সঙ্গী হিসেবে তাকে সহায়তা করবে উগান্ডার 'জাস্টফ্রেন্ড রেজিমেন্ট।'

অন্য একটি সূত্র থেকে শোনা যাচ্ছে, ডোনাল্ড ট্রাম্পও চাচ্ছেন সালমান মুক্তাদিরকে। বর্ডারে 'মেক্সিকো ওয়াল' না তুলে সেখানে সালমানের ঘর তুলে দেবে, এমনটাই প্ল্যান আমেরিকার। জেসিয়াকে দেয়া হতে পারে মেক্সিকান নাগরিকতা। ট্রাম্প আশা করছেন, এরপর আর কোনো মেক্সিকান আমেরিকায় ঢুকতে পারবে না।

যাকে নিয়ে এত আলোচনা, গরীবের চীনের প্রাচির খ্যাত সেই সালমান মুক্তাদির কী ভাবছেন? তা জানতে আমরা অনেক চেষ্টা করেও তার সাথে দেখা করতে পারিনি। ওই রাতের পর থেকে তিনি ঘর থেকে তো বের হচ্ছেনই না, এমনকি খুলছেন না ঘরের দরজাও।

 

আরও পড়ুন-

ইট না ছুড়ে জেসিয়া যে ৮টি উপায়ে সালমান মুক্তাদিরের দরজা খোলাতে পারতেন

১১০১৫ পঠিত ... ১৯:১২, জানুয়ারি ১৬, ২০১৯

Top