বিয়ের আসর থেকে এক ফাঁকে বধূ ঘুরে আসলো বান্ধবীর বিয়েতে

৩১২৬৩ পঠিত ... ২০:৪১, জানুয়ারি ১৪, ২০১৯

গত ১০ জানুয়ারি ছিল সঙ্গীতশিল্পী কারিশমা সানু সভ্যতার বৌভাত। স্নিগ্ধ সাজ আর ছিমছাম গহনা ও পোশাকের জন্য তার বৌভাতের ছবি ইতোমধ্যেই ফেসবুক, ইন্সটাগ্রামের মতো সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে সাড়া ফেলে দিয়েছে। এই ছবিগুলোর মধ্যে একটি ছবিতে দেখা যায়, সভ্যতা বধূ সাজেই রিক্সায় বসে আছেন। এই যুগের বিয়েতে কনে রিকশায় বসে আছে এমন ফটোগ্রাফি তো হয়ই! কিন্তু, এই ছবিটা এমন ছিল না। রিকশায় করে বিয়ের সাজে সভ্যতা আসলে তখন যাচ্ছিলেন আরেক বিয়েতে!

সভ্যতার বৌভাতের দিন ছিল তার বান্ধবীর বিয়ে। তাও আবার পাশাপাশি দুটি জায়গাতেই। এমন অবস্থায় বান্ধবীর বিয়েটা মিস করতে চাননি তিনি। তাই নিজেই রিকশা নিয়ে চলে যান সেখানে।

সভ্যতার রিকশায় বসা ছবিটি তোলেন পুলক কুমার। তিনি জানান, 'সভ্যতা ও শোভনের রিসেপসন ছিল ১০ তারিখ বেইলি রোডে। পাশের কনভেনশন সেন্টারে তার বান্ধবীর বিয়ে ছিল। সভ্যতা সেখানে যেতে চান কিন্তু সাথে গাড়ি ছিল না এবং সেটা ভিআইপি রোড তাই রিক্সাও চলে না। শেষমেশ বিয়ের সাজে দেখে এক রিক্সাওয়ালা নিয়ে যেতে রাজি হন।' এরপর তিনি রিক্সায় করে বান্ধবীর বিয়েতে যান।

সন্ধ্যা বেলা বৌয়ের সাজে গহনা পরে রিক্সায় করে কোথাও যাওয়া বিপদজনক এমন কথা সভ্যতাকে বলা হলে তিনি তা হেসেই উড়িয়ে দেন। তিনি সাফ জানিয়ে দেন এটা তারই এলাকা, তাই কোন বিপদের কিছু নেই।

৩১২৬৩ পঠিত ... ২০:৪১, জানুয়ারি ১৪, ২০১৯

আরও eআরকি

পাঠকের মন্তব্য

 

ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।

আইডিয়া

কৌতুক

রম্য

সঙবাদ

স্যাটায়ার


Top