ভ্যালেন্টাইনস ডে তে সিঙ্গেলরা যে ৮টি উপায়ে 'আই লাভ ইউ' শুনতে পারেন

১৪০৬ পঠিত ... ২০:২৩, ফেব্রুয়ারি ১৪, ২০১৮

ভ্যালেন্টাইনস ডে-তে আপনি সিঙ্গেল হোন বা ডাবল, ভালোবাসি বা আই লাভ ইউ শুনতে ইচ্ছা হতেই পারে। ডাবলদের না হয় একটা গতি হলো, সিঙ্গেলরা কী করবেন? যার কেউ নেই, তার আছে eআরকি। eআরকির আদতে ডাবল কিন্তু নিজেকে সিঙ্গেল দাবি করা গবেষক দল সেইসব উপায় খুঁজে বের করেছে আপনার জন্য!

১. খুব রোমান্টিক ভঙ্গীতে স্মার্টফোনটি মুখের সামনে ধরুন। এরপর রেকর্ডারটি চালু করে ফিসফিস করে বলুন, 'আই লাভ ইউ'। এরপর ফিরতি আই লাভ ইউ শুনতে জাস্ট রেকর্ড করা অংশটি প্লে করে দিন। দেখবেন আপনার আই লাভ ইউ এর উত্তরে আপনার স্মার্টফোনটিও একই ভাবে ফিসফিস করে বলবে, 'আই লাভ ইউ'!

২. ইউটিউবে 'আই লাভ ইউ', আমি তোমাকে ভালোবাসি, হামকো তুমসে প্যায়ার হ্যায়' টাইপ সব লাইন আছে এমন গানগুলো বারবার শুনতে থাকুন। ভালোবাসার কথা শোনা দিয়ে কথা, তা যে-ই বলুক, নাকি?

৩. বিভিন্ন মুভির ঘনিষ্ঠ আলাপের দৃশ্য পজ করে বারবার রিপ্লে করুন। প্রেম তো বটেই, আরো অনেক ফিলিংস পাওয়ার সুযোগ রয়েছে! সাবধান, বিরহের অংশগুলো ভুল করেও দেখে ফেলবেন না যেন!

৪. আপনার মতোই কোনো সিঙ্গেল মানুষ খুঁজে বের করুন, যিনি আই লাভ ইউ শুনতে চান (বিপরীত লিঙ্গের হলে ভালো হয়!)। এরপর দুজন মিলে চুক্তির মাধ্যমে রেস্টুরেন্টে খেতে যান, রিকশাইয় ঘুরুন। সেই ফাঁকে হুট করে একে অপরকে খুব ফ্রেন্ডলি ভাবে বলে ফেলুন, আই লাভ ইউ!

৫. গুগলে খুঁজে বের করুন- 'How to pronounce I love you.' ঘন্টার পর ঘন্টা মনের আনন্দে শুনতে পারবেন সুমধুর এই বাক্যটি। স্মার্টফোনের ভয়েজ এসিস্ট্যান্স প্রযুক্তিও কাজে লাগানো যেতে পারে

৬. নিজেই নিজেকে আয়নার সামনে দাঁড়িয়ে আই লাভ ইউ বলতে পারেন। নিজেকে ভালোবাসা দোষের কিছু নয়! ম্যারিলিন মনরো যদি নিজেকে এত ভালোবাসতে পারে, আপনি কেন নয়!

৭. নিজেই একটা ছদ্মবেশী ফেসবুক আইডি খুলুন। তারপর সারাদিন নিজের সাথেই রোমান্টিক আলাপ করুন। আই লাভ ইউ বলুন যত খুশি ততবার, আই লাভ ইউ বলতে যেমন পারবেন, ইচ্ছেমতো শুনতেও পারবেন!

৮. এতগুলো পদ্ধতির একটিও যদি পছন্দ না হয়, তাহলে অবলম্বন করুন সবচেয়ে চর্চিত পদ্ধতি- জাতীয় সঙ্গীতের দ্বিতীয় লাইন!

ডিজাইন: সালমান সাকিব শাহরিয়ার

১৪০৬ পঠিত ... ২০:২৩, ফেব্রুয়ারি ১৪, ২০১৮

Top