লাইভ টেলিভিশনে যেবার রেজওয়ানা চৌধুরী বন্যাকে ফোন দিলেন প্রধানমন্ত্রী

২৫৩০ পঠিত ... ২১:৫২, জানুয়ারি ১৩, ২০১৯

জন্মদিনে সারপ্রাইজ দেয়ার জন্য বন্ধু-প্রিয়জনরা কত কিছুই তো করে। আবার কখনো কখনো জন্মদিনে হুট করে খুবই চমৎকার কিছু ঘটে যায়, যা কোন উপহারের চাইতেও অনেক বড় কিছু। তবে কেউ সেলিব্রেটি হলে জন্মদিনে এতো এতো শুভেচ্ছাবার্তা এবং উপহার পাওয়ার কথা যে আলাদা করে কিছু মনে রাখাটা বেশ কঠিন। তবে জনপ্রিয় রবীন্দ্রসঙ্গীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা তার জন্মদিনে অগণিত শুভেচ্ছাবার্তা আর উপহারের ভিড়ে কয়েক বছর আগে এমন এক ‘উপহার’ পেয়েছেন, যেমন উপহার কেউ চাইলেও ভুলে যেতে পারবেন না।

রেজওয়ানা চৌধুরী বন্যার জন্মদিন ১৩ জানুয়ারি। ১৯৫৭ সালে রংপুরে জন্ম তার। ২০১৫ সালের ১৩ জানুয়ারি জন্মদিনের সকালে চ্যানেল আই-এর সরাসরি সম্প্রচারিত একটি গানের অনুষ্ঠানে গান করছিলেন বন্যা। যারাই ফোন করছিলেন, সকলেই গানের অনুরোধের পাশাপাশি জন্মদিনের শুভেচ্ছাও জানাচ্ছিলেন। এর মাঝেই একটি ফোন কল আসে। কয়েক সেকেন্ডের মাঝেই উপস্থাপিকা আবিষ্কার করেন, কল করেছেন স্বয়ং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বন্যাকে জন্মদিনের শুভেচ্ছা জানান। আনন্দিত বন্যা প্রত্যুত্তরে রবি ঠাকুরের একটি লাইন বলেন ‘হঠাৎ আলোর ঝলকানি লেগে ঝলমল করে চিত্ত’। শেখ হাসিনার পর বন্যাকে জন্মদিনের শুভেচ্ছা জানান তার ছোট বোন শেখ রেহানাও। রেজওয়ানা চৌধুরী বন্যা জানান, তাদের দীর্ঘদিনের পরিচয়। শেখ রেহানা স্কুলে তার জুনিয়র ছিলেন। কিছু স্মৃতিচারণ আর শুভেচ্ছা প্রকাশে কেটে যায় মিনিটখানেক সময়। জন্মদিনের সকালে দেশের ব্যস্ততম একজন মানুষের শুভেচ্ছা পাওয়া নিশ্চয়ই সাধারণ কিছু নয়। দেখে নিন রেজওয়ানা চৌধুরী বন্যার জন্মদিনে পাওয়া সেই অন্যরকম উপহারটি-

২৫৩০ পঠিত ... ২১:৫২, জানুয়ারি ১৩, ২০১৯

পাঠকের মন্তব্য

 

ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।

আইডিয়া

গল্প

রম্য

সঙবাদ

সাক্ষাৎকারকি

স্যাটায়ার


Top