ব্রাজিলের জার্সি পরা অ্যাকশান হিরো স্বীকৃতি পেলেন 'ছাত্রলীগের নেইমার' হিসেবে

৬৫৭পঠিত ...২২:১২, জুলাই ০৭, ২০১৮

বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে ব্রাজিল, বিশ্বকাপের মঞ্চে আর অভিনয় করবেন না অভিনয়জগতের এই মহাতারকা! কিন্তু ব্রাজিল বিদায় নেয়ার আগেই ছাত্রলীগ খুঁজে পেয়েছে তাদের নেইমার! ব্রাজিলের জার্সি পরে দুর্দান্ত মারের অভিনয় করে তিনি স্বীকৃতি পেয়েছেন 'ছাত্রলীগের নেইমার' হিসেবে!

ঘটনার সূত্রপাত ঘটে ছাত্রলীগ আয়োজিত এক পথনাটক থেকে। অ্যাকশনধর্মী এই নাটকটির এক পর্যায়ে ব্রাজিলের জার্সি পরে হাজির হন এই দুর্দান্ত অভিনেতা। তিনি তুমুল উৎসাহে ঝাঁপিয়ে পড়ে জ্যাকি চ্যানের মতন কারাতে, কুংফু ও জুডোর নানা কসরত ও দেখান। এরপর অ্যাকশানের পাশাপাশি নিজের নাচের প্রতিভাও দেখানোর জন্য তিনি একপর্যায় এক যুবককে মাটি থেকে তুলে নিয়ে নাচতে চান। কিন্তু ছেলেটি না ওঠায় তিনি তার নৃত্যগুণ দেখাতে ব্যর্থ হম। এরপর হুট করে তার ভেতরে লুকিয়ে থাকা ফুটবলীয় সত্ত্বা জেগে ওঠে এবং তিনি আরেক যুবকের গলফ বল সদৃশ বল দুটিতে লাথি মারতে থাকেন। তবে ঘটনাস্থলে কোনো রেফারি না থাকায় এটি ফাউল নাকি ফাউল না সেটা জানা যায়নি।

তবে মূল অভিনয়টা তিনি করেন পরেরদিন। জামা পাল্টে অর্থাৎ ব্রাজিলের জার্সি খুলে হয়ে যান এক অন্য মানুষ। তার মূলমন্ত্র, 'জামা পাল্টালে, পাল্টে যাই আমি'। তিনি একটি প্ল্যাকার্ড নিয়ে দাঁড়িয়ে যান ছাত্রলীগের বিরুদ্ধে। রিপোর্টার এসে তার কাছে আগের দিনের ঘটনা সম্পর্কে জানতে চান। এবারে তিনি চমৎকারভাবে একজন শর্ট টাইম মেমোরি লস রোগীর অভিনয় করে সম্পূর্ণ ঘটনা অস্বীকার করেন এবং তিনি ফাউলের শিকার এমন ভঙ্গীতে ফাউলের আবেদন জানান।

এই যুবকের এমন অভিনয় হার মানিয়েছে আয়নাবাজি মুভির চঞ্চল চৌধুরীকেও। এই ভিডিও দেখে আবেগাপ্লুত হয়ে ছাত্রলীগের ফুটবল বিষয়ক সম্পাদক জানান, 'আমরা আমাদের নেইমারকে পেয়ে গেছি। এই ছেলেই আমাদের নেইমার। এমন একজন অভিনেতা আমরা অনেকদিন ধরে খুঁজছি। যে নিজে ফাউল করেও ফাউলের আবেদন জানাবে। ডাইভ তো আরিয়েন রোবেনও করতে পারে...'

৬৫৭পঠিত ...২২:১২, জুলাই ০৭, ২০১৮

আরও

পাঠকের মন্তব্য

 

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    আপনার পরিচয় গোপন রাখতে
    আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।

    আইডিয়া

    গল্প

    রম্য

    সাক্ষাৎকারকি

    স্যাটায়ার

    
    Top