যে ১০টি কারণে লম্বা ছেলের সাথে প্রেম করবেন

২৪৫১৫ পঠিত ... ১৯:০০, মার্চ ০৪, ২০১৯

লম্বা ছেলেরা অনেক মেয়েরই প্রেমিক হিসেবে 'প্রথম পছন্দ'! তবে যেসব মেয়েদের উচ্চতা একটু কম, তারা প্রেমিক হিসেবে বেশি লম্বা ছেলেদেরকে বেছে নেয়ার আগে কখনো কখনো কিঞ্চিৎ সংশয় বোধ করেন। আপনার মনেও যদি এমন সংশয় থাকে, দ্রুত জেনে নিন লম্বা ছেলেদের সাথে প্রেম করার ১০টি এক্সক্লুসিভ সুবিধা, জানাচ্ছেন উচ্চতা গবেষক সুমাইয়া কাফী লিজা

১# লম্বা বয়ফ্রেন্ডের সাথে শপিং করতে গিয়ে উপরের তাকে রাখা জিনিস নিতে অযথা কসরত করার দরকার পড়বে না। সে অনেকটা গাছ থেকে আম পেড়ে দেবার মতো হাত বাড়িয়ে আকাশের চাঁদ এনে না দিলেও কাঙ্ক্ষিত দ্রব্যটি ঠিকই এনে দিতে পারবে।

২# যদি আপনার প্রেমিকের উপর আপনি বিরক্ত হয়ে পড়েন, এবং তার মুখ দেখতে ইচ্ছে না করে, তাহলে আপনাকে কোন কষ্টই করতে হবে না। তার মুখ আপনার দৃষ্টিসীমা থেকে অনেক উঁচুতে থাকবে, ফলে তা না চাইলে দেখতেও হবে না।

৩# ঘরের চারপাশের ধুলাবালি সহজে পরিষ্কার করা গেলেও সিলিঙে ঝুলে থাকা ঝুলঝাড় আর ফ্যান পরিষ্কার করতে গিয়ে ঝক্কি পোহানো স্বাভাবিক। তাই লম্বা প্রেমিককে স্বামী হিসাবে পেলে তাকে সিলিং পরিচ্ছন্নতার কাজে লাগিয়ে দিতে পারবেন।

৪# কনসার্টে প্রিয় শিল্পীর গান চলছে, অথচ উচ্চতার অভাবে তা ভিডিও করে রাখতে পারছেন না? লম্বা বয়ফ্রেন্ডের হাতে ক্যামেরা তুলে দিন, তিনি অনায়াসে ভিড়কে বুড়ো আঙুল দেখিয়ে ড্রোনের উচ্চতা থেকে রেকর্ড করে দিবে। 

৫# রোমান্টিক মুডে রিকশায় ঘোরাঘুরির সময় হয়তো জ্যামে আটকা পড়ে মুড অফ হয়ে যেতে পারে। সেক্ষেত্রে লম্বা বয়ফ্রেন্ড পাশে থাকলে সে হালকা ঘাড় উঁচু করেই সামনের ট্রাফিক আপডেট দিতে পারবে। কোথাকার জ্যাম কোথায় গড়িয়েছে জেনে নিয়ে রিকশায় অপেক্ষাও করতে পারেন, আবার নেমেও যেতে পারেন।

৬# প্রেমিককে বাসার রান্নাঘরে নিয়ে যান। রান্নাঘরের ওয়াল ক্যাবিনেট বা ফলস ছাদ থেকে প্রয়োজনীয় জিনিস নামানোর কাজ করে তিনি অবশ্যই আপনার মায়ের অর্থাৎ তার ‘হলেও হতে পারেন’ শাশুড়ির মন জয় করে ফেলবেন।

৭# ফলের মৌসুমে পাশের বাসার গাছে হয়তো পাকা আম বা বড়ই ঝুলে থাকতে দেখছেন, কিন্তু একটুর জন্য নাগাল পাচ্ছেন না। তখন আপনার লম্বা প্রেমিকের দীর্ঘ হাতের সাহায্য নিন, পেয়ে যাবেন আপনার কাঙ্ক্ষিত সেই ফল।

৮# অনেক মানুষ একসাথে সেলফি তুলতে গেলে উঁচুতে না ধরলে ছবি ভালো আসে না। এক্ষেত্রে আপনার প্রেমিকটি সেলফি তুলে খুবই গুরুত্বপূর্ণ একটি কাজ করে দিতে পারেন।

৯# আপনার প্রেমিক কোন গার্লস কলেজের সামনে দাঁড়িয়ে থাকে কি না সেটিও আপনি নজরে রাখতে পারবেন। কোথাও দাঁড়িয়ে থাকলে দূর থেকেই তাকে খুঁজে পাওয়া যাবে।  

১০# সবশেষে, লম্বা ছেলের সাথে প্রেম করার সবচেয়ে বড় সুবিধা হলো, যদি কোনোভাবেই রিলেশন না টিকে তাহলে আপনার সুন্দর সুন্দর ছবিগুলো ডিলিট করতে হবে না, উপর থেকে প্রেমিকের মাথা ক্রপ করে কেটে দিলেই হবে!

 

আরও পড়ুন-  যে ১০টি কারণে খাটো ছেলের সাথে প্রেম করবেন

২৪৫১৫ পঠিত ... ১৯:০০, মার্চ ০৪, ২০১৯

Top