প্রাক্তনের বিয়েতে প্রতিশোধ নেয়ার ১২টি নিনজা টেকনিক

৩৭৮৮ পঠিত ... ১৯:৫৫, ফেব্রুয়ারি ০৮, ২০১৯

প্রেম যেমন শাশ্বত, প্রেমিক বা প্রেমিকার 'প্রাক্তন'-এ পরিণত হওয়া ততটাই শাশ্বত। আর প্রাক্তনের বিয়ে আপনার সাথে নয়, অন্য কারো সাথে হবে তাই তো স্বাভাবিক! কিন্তু প্রাক্তন প্রেমিক/প্রেমিকার বিয়ের দিন কী করবেন? বাপ্পারাজের মতো কাঁদতে কাঁদতে 'প্রেমের সমাধি ভেঙে' গান গাইবেন, নাকি দেবদাসের মতো আশ্রয় খুঁজবেন সুরার পাত্রে? ওসব না করে বরং ভাবুন একটু অন্যভাবে! প্রাক্তনের বিয়েতে ফেসবুক ডিএক্টিভেট না করে নিচের এই ১২টি পদ্ধতিতে নিতে পারেন 'নিনজা রিভেঞ্জ'!

অলংকরণ: রঙ্গন

১# বিয়ে বাড়ির লোক পরিচয় দিয়ে নইলে প্রধান বাবুর্চিকে ম্যানেজ করে বাবুর্চি দলে ঢুকে পড়ুন। সব খাবারে গোপনে লবণ ঢেলে কেটে পড়ুন।

২# বাংলাবাজার থেকে দুইশ কার্ড ছাপিয়ে আনুন প্রাক্তনের বিয়ের তারিখে। নিচে লিখে দিবেন, এই বিয়েতে কোনো উপহার নেয়া হবে না। এবার ঐ সেন্টারের আশেপাশের দোকানদার/বাসিন্দাদের দাওয়াত দিয়ে নিজের মহানুভবতার পরিচয় দিন।

৩# স্টেজের সামনে বসে থাকা কোন এক আন্টির কানে কানে বলে দিন এই ছেলে/মেয়ের আগে একবার পালিয়ে বিয়ে হয়েছিল। ব্যাস, আপনার কাজ শেষ।

৪# আপনার এক্স বিয়ের কনে হলে, যে পার্লারে সে সাজতে যাবে সেই পার্লারে সকাল থেকেই আপনার পরিচিত বান্ধবী, কাজিন, আত্মীয়দের নিজ পয়সায় ফ্রি সাজার অফার দিন। সকাল থেকে সিরিয়াল না পেয়ে কনের আর সাজগোজ হবে না। শেষ পর্যন্ত সাজগোজ ছাড়াই বিয়ের স্টেজে উঠতে হবে। যদি পার্লারের সিরিয়াল আগেই নেয়া থাকে, তাহলে কনে ভিতরে থাকা অবস্থায় পার্লারের শাটার নামিয়ে শক্ত তালা লাগিয়ে দিয়ে ভোঁ দৌড় মারুন।

৫# বিয়ের ভোজ চলাকালীন সময়ে 'ডাকাত ডাকাত' বলে চিৎকার করে কেটে পড়ুন। জানেনই তো বিয়েতে মহিলারা গয়না অলংকার পরে আসেন। ভাবুন, ডাকাত পড়েছে জানলে অবস্থাটা কী হবে?

৬# আপনার এক্স কনে হলে পার্লার থেকে আসার সময় রাস্তায় কৃত্রিম জ্যাম সৃষ্টি করুন। অথবা আপনার এক্স বর হলে রাস্তা আটকে সুইপারকে ড্রেন পরিষ্কারে লাগিয়ে দিন। ড্রেনের ময়লা মাড়িয়ে যাও এবার বিয়ে করতে!

অলংকরণ: রঙ্গন

৭# অধিকাংশ কমিউনিটি সেন্টারের সিঁড়ি টাইলসের হয়। সেখানে গ্যালনভর্তি তেল ঢেলে দিয়ে কেটে পড়ুন।

৮# বিয়েবাড়ির আশেপাশে যত সুয়ারেজের লাইন আছে, সবগুলার ঢাকনা খুলে দিন।

৯# মাইক ভাড়া করে বিয়েবাড়ি বরাবর তাক করে অনবরত মাহফুজুর রহমানের গান বাজাতে থাকুন।

১০# সিনেমার মত দৌড়ে স্টেজে যেয়ে বলুন, 'নাআআ, এই বিয়ে হতে পারে না। ও আমার সন্তানের বাবা/মা।'

১১# বন্ধুবান্ধব নিয়ে হিজড়া সেজে আক্রমণ করুন বিয়েবাড়িতে।

১২# বিয়েতে ভরপেট খেয়ে একটা দশ ইঞ্চি ইটের অর্ধেক বক্সে ভরে গিফট করে আসুন। ভিতরে একটা চিঠিতে লিখবেন, 'আশা করি বুঝতে পারছ, প্রতারণা করলে কেমন লাগে।'

৩৭৮৮ পঠিত ... ১৯:৫৫, ফেব্রুয়ারি ০৮, ২০১৯

আরও eআরকি

পাঠকের মন্তব্য

 

ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।

কৌতুক

গল্প

রম্য

সঙবাদ

সাক্ষাৎকারকি

স্যাটায়ার


Top