যে ১০টি কারণে বিপিএল দেখতে পারেন

১৭১৭ পঠিত ... ১৬:০৬, নভেম্বর ২৭, ২০১৭

শুরু হয়ে গেছে আমাদের দেশি ক্রিকেট প্রিমিয়ার লিগ বিপিএল। আপনি যদি বিপিএল ফলো করবো নাকি করবো না এমন কনফিউশনে থাকেন, তাহলে আপনাকে বিপিএল দেখার মোটিভেশন দিতে মাঠে নেমেছে eআরকি। দেখুন তো, নিচের এই কয়েকটি কারণে এবারের বিপিএলে চোখ রাখা যায় কিনা!

 

১. আপনার বয়ফ্রেন্ড/গার্লফ্রেন্ডের জীবনে অন্য কেউ আছে বলে বেশ কিছুদিন ধরেই সন্দেহ করছেন, কিন্তু প্রমাণের অভাবে কিছু বলতে পারছেন না। তাহলে চোখ রাখতে পারেন বিপিএলের পর্দায়। কোন ম্যাচে যদি তারা দুজন একসাথে গ্যালারিতে বসেন, ক্যামেরার হাত থেকে কোন নিস্তার নেই। সময়মতো ছবি কিংবা স্ক্রিনশট তুলে তাকে ধরুন হাতেনাতে! এছাড়া বাসা‍য় বসে গার্জিয়ানরাও মনিটর করতে পারবেন তাদের সন্তানদের। পাশের বাড়ির আন্টিরাও পেয়ে যাবেন গসিপ করার রসদ।

২. আপনি কি ক্রিকেটে পাকিস্তানের অন্ধভক্ত? 'ম্যারি মি আফ্রিদি' লেখা ব্যানার নিয়ে না গেলে আপনার খেলা দেখাই বৃথা? ভারতের নাম শুনলেই কি আপনার রন্ধ্রে রন্ধ্রে লাভা প্রবাহিত হয়? কিন্তু চক্ষুলজ্জা এবং গণপিটুনির ভয়ে আপনার সুপ্ত ভালোবাসা প্রকাশ করতে পারছেন না? আফ্রিদিকে যদি নাও পান, পাকিস্তানি যে কোনো ক্রিকেটারের নাম লিখে 'ম্যারি মি' বোর্ড নিয়ে মাঠে খেলা দেখতে চলে যান। তবে কোনপ্রকার মানহানি/অঙ্গহানি হলে সে দায় আমরা নিচ্ছি না অবশ্যই।

 

৩. খুব দ্রুতই অবসর নেবেন আমাদের সবার প্রিয় মাশরাফি। তার পাশাপাশি যদি আমাদের দুর্দান্ত ক্রিকেটার যেমন শুভাগত হোম, মোশাররফ রুবেলরাও 'আলহামদুলিল্লাহ ফর এভ্রিথিং' বলে অবসর নিয়ে ফেলেন! সুতরাং তারা অবসর নেয়ার আগেই মাঠে গিয়ে বিপিএলে তাদের খেলা দেখে আসুন!

 

৪. ত্যাদড় বন্ধুদের সোজা করতে চান? বিপিএল দেখার অজুহাতে তাদের বিপিএল ম্যাচের টিকিটের লাইনে দাঁড় করিয়ে দিন। রথ দেখা কলা বেচার মতো ম্যাচও দেখলেন, বন্ধুও জব্দ হলো!

৫. টি-টুয়েন্টি ক্রিকেট দেখতে ভালোবাসেন কিন্তু বিদেশি চিয়ারলিডারদের কারণে টিভি রুমে ময়-মুরব্বির সামনে সেগুলো দেখতে পারছেন না? দেখুন বিপিএল! ১০০% চিয়ারলিডার মুক্ত পারিবারিক বিনোদনের মাধ্যম।

 

৬. ফেসবুকে তর্কাতর্কিতে পেরে উঠছেন না? চাই আরও এগ্রেশন? দেরি না করে দেখতে বসে যান বিপিএল! এবারও মাঠে গতবছরের মতো 'এগ্রেশন' দেখা গেলে কিছু গালিগালাজও শিখে ফেলতে পারেন!

 

৭. দশ মিনিটেই ফেমাস হতে চান, কিন্তু দশ মিনিট স্কুলের কোন ভিডিওই আপনাকে দশ মিনিটে ফেমাস সাহায্য করতে পারছেন না? গায়ে রঙ মেখে চলে যান বিপিএল দেখতে, মুখ দেখান ক্যামেরায়। উদ্ভট কিছু করলেই হিট!


৮. ফেসবুকীয় কোন ক্রিকেট গ্রুপের অ্যাডমিন হতে চান। অথচ ক্রিকেট নিয়ে তেমন পড়াশোনা নেই! প্রতিদিন বিপিএল দেখুন, প্রতিটি ম্যাচের ফেসবুকীয় সমালোচনা করুন। নিয়মিত বিপিএলের আপডেট দিন। অ্যাডমিন হলেও হয়েও যেতে পারেন।

৯. বিপিএলের খেলা চলার সময় অন্য কিছু নিয়ে স্ট্যাটাস দিলে কি লাইক পড়ছে না। বিপিএল নিয়ে স্ট্যাটাস না দিয়ে গতি নেই। সুতরাং যুগের সঙ্গে তাল মেলাতে একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জের মুখোমুখী হয়ে স্ট্যাটাস দেয়ার জন্য হলেও বিপিএল দেখুন!

১০. আপনি যদি আশরাফুলের ফ্যান হয়ে থাকেন, বিপিএল দেখার জন্য এর চেয়ে বড় কারণ আপনি পাবেনই না। আশরাফুলের যা ফর্ম, জাতীয় দলে কোনোদিন আদৌ তাকে দেখা যাবে কিনা কে জানে, সুতরাং ভরসা রাখুন বিপিএলে। তবে শুধু আশরাফুলের জন্যই যদি বিপিএল দেখেন, চিটাগাং ভাইকিংসের ব্যাটিং চলার সময় এক মুহুর্তের জন্যও টিভির সামনে থেকে উঠবেন না। দেখা গেলো দুই মিনিটের জন্য আপনি বাথরুমে গেলেন, আশরাফুল তখনই ব্যাট করতে নেমে নগদে আউট হয়ে ড্রেসিং রুমেও চলে গেছেন!

১৭১৭ পঠিত ... ১৬:০৬, নভেম্বর ২৭, ২০১৭

আরও eআরকি

পাঠকের মন্তব্য

 

ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।

কৌতুক

গল্প

রম্য

সঙবাদ

সাক্ষাৎকারকি

স্যাটায়ার


Top